গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীরকে বিদায় সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে.এ. আলমগীর কবীরকে বিদায় সংবর্ধনা দিয়েছে গোমস্তাপুর উপজেলা পরিষদ। বুধবার দুপুরে ইউএনও কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা চেয়ারম্যান বাইরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুন্নেসা বেগম, ইউপি চেয়ারম্যানদের শাহজাহান আনসারী, রাধানগরের মামুনুর রশিদ, গোমস্তাপুরের জামাল উদ্দিন, পার্বতীপুরের লিয়াকত আলী খান, বোয়ালিয়ার জিয়াউর রহমান,  আলীনগরের তরিকুল ইসলাম, বাঙ্গাবাড়ির সাদেরুল ইসলাম, চৌডালার প্যানেল চেয়ারম্যান নূরে আলম সিদ্দিক প্রমূখ।
বক্তারা বলেন, এক বছরের দায়িত্বকালের বেশিরভাগ সময় তিনি ইউএনও’র দায়িত্বের পাশাপাশি সহকারী কমিশনারের (ভূমি) অতিরিক্ত দায়িত্ব পালন করেছেন। এ দায়িত্ব পালনকালে তিনি উপজেলা ভূমি অফিসের কার্যকর বহু পরিবর্তন করে অসংখ্য ভুক্তভোগি মানুষের উপকার করেছেন। বহুদিন থেকে পড়ে থাকা চার হাজারেরও বেশি জমির খারিজ-খাজনা চালু করেছেন। এজন্যই কেবল মানুষ তাঁকে বহুদিন মনে রাখবে। এছাড়া সংস্কৃতিক ও ক্রীড়া ক্ষেত্রেও তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।
সংবর্ধনার জবাবে কে.এম. আলমগীর কবীর বলেন, চার উপজেলার মিলনস্থল গোমস্তাপুর একটি গুরুত্বপূর্ণ বাণিজ্যিক স্থান। এখানে উন্নয়নের অনেক ক্ষেত্র রয়েছে। এগুলো সঠিকভাবে পরিচর্যা করা দরকার। নিয়মবিধি মেনে কাজ করতে গিয়ে বহু মানুষের ভালবাসা ও শ্রদ্ধা যেমন পেয়েছি, তেমনি গুটিকয়েক মানুষের বিরাগভাজনও হয়েছি। এমন বিরাগভাজন হওয়ার দায়িত্ব নিতে আমি সবসময় রাজি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-০২-১৭

,