সিটি কলেজ ও ভোলাহাটে মাদক বিরোধী মানববন্ধন ও আলোচনা অনুষ্ঠিত

জানুয়ারী মাসব্যাপী মাদকবিরোধী অভিযান ও প্রচারনার অংশহিসেবে চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী মানববন্ধন ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সিটি কলেজের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ তরিকুল আলম সিদ্দিকী নয়ন, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক  মিজানুর রহমান, অর্থনীতি বিভাগের প্রভাষক রায়হান আলী , ইতিহাস বিভাগের প্রভাষক  নুরুননাহার প্রমুখ। মানববন্ধনে কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

ভোলাহাটে

এদিকে আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান, ভোলাহাটে মাদক বিরোধী অভিযান ও প্রচারনার মাস জানুয়ারি উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইয়াসমিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ইসলামী ফাউন্ডেমনের মাষ্টার ট্রেইনার তরিকুল ইসলাম, সাংবাদিক গোলাম কবির, ইসরাইল হোসেন মাষ্টার, ইমাম মাওলানা আব্দুল হাই, মনিরুল ইসলাম, ইফার ভোলাহাট মাষ্টিার ট্রেইনার সাদিকুল ইসলাম।
বক্তারা সমাজে মাদক ব্যবহার করনের ফলে যেসব ক্ষতিসাধন হয় তা দেশ ও জাতির জন্য হুমকি স্বরূপ। তাই সমাজের সকল স্তরের মানুষকে মাদক ছেড়ে সুপথে আসার আহবান জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০১-১৭


,