শেষ হল সরকারের সাফল্য তুলে ধরতে আয়োজিত তিনদিনের উন্নয়ন মেলা

‘উন্নয়নের গণতন্ত্র-শেখ হাসিনার মূলমন্ত্র’ শ্লোগানকে সামনে রেখে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরতে আয়োজিত তিনদিনের উন্নয়ন মেলা শেষ হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের সরকারি হরিমোহন উচ্চ বিদ্যালয়সহ চার উপজেলায় আয়োজন করা হয় এই উন্নয়ন মেলা।
বুধবার রাতে শহরের সরকারি হরিমোহন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উন্নয়ন মেলা চত্বরে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. নজরুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) আবু জাফর, রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিম উদ দৌলা চৌধুরী।
সমাপনী অনুষ্ঠানে উন্নয়ন মেলা উপলক্ষে আয়োজিত রচনা ও কুইজ প্রতিযোগিতা ও মেলায় স্টল প্রদানকারীদের মধ্যে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসাধারণকে অবহিত করতে ও উন্নয়ন কর্মকান্ডে জনগনকে সম্পৃক্ত করতে ৩ দিনব্যাপী মেলায় প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলায় উন্নয়ন কর্মকান্ডের বিষয় ভিত্তিক আলোচনা ও সংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
সমাপনি দিনে মেলা চলে রাত ১০টা পর্যন্ত।
এদিকে শিবগঞ্জ, গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল উপজেলাতে আয়োজিত উন্নয়ন মেলাও বুধবার শেষ হয়েছে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০১-১৭