নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপি’র উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত

নির্বাচন কমিশন গঠন ও শক্তিশালীকরন বিএনপি’র প্রস্তাবলী বিষয়ক সেমিনার চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ হারুন।
সকালে শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ সেমিনারে বক্তব্য দেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, খানা বিএসপির সভাপতি তোসিকুল ইসলাম তোসি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডঃ ময়েজ উদ্দিন, পৌর যুবদলের সভাপতি নজরুল ইসলাম, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মীম ফজলে আজিম, ছাত্রদল হামিদুর রহমান।
চাঁপাইনবাবগঞ্জ জেলার বিএিনপির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিনিধি সভা
চাঁপাইনবাবগঞ্জে বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর বিএনপি শনিবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে যৌথভাবে এই সভার আয়োজন করে। পৌর বিএনপি সভাপতি এ্যাড. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও সাবেক সাংসদ হারুনুর রশীদ। বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র উপদেষ্টা আলহাজ্ব শামসুল হক, সদর থানা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজউদ্দিনসহ অন্যরা। বক্তারা, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন ও এব্যাপারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রস্তাবনার ব্যাপারে তৃনমূল পর্যায় থেকে জনমত গঠনের ব্যাপারে আলোচনা করেন। অনুষ্ঠানে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-১২-১৬