নাচোল পৌরসভার মাস্টাররোলভুক্ত ১২ কর্মচারীর দায়িত্ব পালন অনিশ্চিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভার মাস্টাররোলে কাজ করা ১২ কর্মচারীর দায়িত্ব পালন অনিশ্চয়তার মধ্যে পড়েছে। গেল ১০দিন থেকে পৌরসভার হাজিরা খাতায় তাদের স্বাক্ষর নেওয়া হচ্ছেনা। আগের মত তারা কাজ চালিয়ে গেলেও তাদের পরিবার পরিজন এনিয়ে চরম হতাশার মাঝে রয়েছেন।
সূত্র জানিয়েছে, নাচোল পৌরসভা গঠিত হবার পর দীর্ঘদিন ধরে প্রশাসক দায়িত্ব পালন করলেও গত ৬ বছর থেকে নির্বাচিত জন প্রতিনিধি দিয়ে পরিচালিত হচ্ছে পৌরসভার কার্যক্রম। সাবেক মেয়র আব্দুল মালেক মিঠু চৌধুরী দায়িত্বপালন করাকালে পর্যায়ক্রমে ৬ জনকে কর্মচারী হিসেবে মাস্টাররোলে নিয়োগ প্রদান করেন। এরা হলেন কম্পিউটার অপারেটর রাশেল পারভেজ, কসাইখানা পরিদর্শক মামুন অর রশিদ, পাইপ লাইন মেকানিক্্র রমজান আলী, রোলার ড্রাইভার আমিরুল ইসলাম, গাড়ীচালক আওয়াল, চেইনম্যান  অলি আহম্মেদ।
এদিকে বর্তমান মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু  ৬ জনকে কর্মচারী হিসেবে মাস্টাররোলে নিয়োগ দেন। এরা হলেন টিকাদানকারী পারভীন আক্তার, নি¤œমান সহকারী কাম কম্পিউটার অপারেটর শাওন, সড়কবাতি পরিদর্শক আব্দুল আলিম, পাম্প চালক ওবাইদুর রহমান, কার্য সহকারী সনৎ সাহা ও এমএলএসএস তারেক আজিজ। গত নভেম্বর মাসে এই নিয়োগকে কেন্দ্র করে পৌরসভায় অনাকাংখিত ঘটনা ঘটে। সূত্র জানায়, পরবর্তীতে বিষয়টি নিয়ে সমঝোতা হলেও অর্šÍদ্বন্দ্ব থেকেই যায়।
এ ব্যাপারে মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালুর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সাময়িক একটি সমস্যা হয়েছিল। শীগ্রই সমস্যার সমাধান হয়ে যাবে এবং কর্মচারীরা নিয়মিতভাবে কাজ করবে’।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ১৫-১২-১৬

,