উদীচী শিল্পী গোষ্ঠীর ৭ম সম্মেলন অনুষ্ঠিত

‘জাগো সত্যের শুভ্র আলোয়, জাগো হে মিলিত প্রাণ’ এই শ্লোগানকে সামনে রেখে শনিবার প্রগতিশীল সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী, চাঁপাইনবাবগঞ্জ জেলা সংসদের ৭ম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে ৭ম সম্মেলনের প্রথম অধিবেশন উদ্বোধন করা হয়। পরে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কলেজ শহীদ মিনা চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা সংসদের আহব্বায়ক নইমুল বারীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলমগীর মালেক, রাজশাহী বিভাগীয় কমিটির সদস্য সচিব কাজী মারুফা, চাঁপাইনবাবগঞ্জের পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক ডা.আব্দুস সালাম, চাপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ সাইদুর রহমান, জেলা বিএমএ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, উদীচী শিল্পী গোষ্ঠী, চাঁপাইনবাবগঞ্জ জেলা সংসদের সাবেক সাধারণ সম্পাদক আমীরুল মোমেনীন প্রমূখ।
দূপুরে দ্বিতীয় অধিবেশনে কামরুজ্জামান রানুকে সভাপতি ও গোলাম ফারুককে সাধারণ সম্পাদক করে ২০১৭-১৮ মেয়াদে ২৩ সদস্যর দ্বিবার্ষিক কার্যকরী কমিটি  ও অধ্যাপক এনামুল হককে প্রধান করে ৭ সদস্যর উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
কমিটিতে জাতীয় পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন আমীরুল মোমেনীন। বিকেলে শহীদ মিনারে নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ করানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩-১২-১৬