শিবগঞ্জে উদ্ধারকৃত ভারতীয় লাশের ৬ দিনেও সুরাহা হয়নি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের পদ্মাতীরের উজিরপুর ইউনিয়নের বালু’রঘাট এলাকায় ফেলে যাওয়া লাশের পরিচয় পাওয়ার পরও ৬ দিনেও কোন সুরাহা হয়নি। জানা গেছে-উদ্ধারকৃত লাশটি ভারতীয় গরুর রাখালের। নিয়ম অনুসারে পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ বাংলাদেশে ভারতীয় দুতাবাসের মাধ্যমে ভারতীয় পুলিশকে বিষয়টি অবহিত করেছেন বলে থানা পুলিশ জানিয়েছেন। কিন্তু গত ৬ দিনেও ভারতীয় পুলিশের কাছ থেকে লাশ গ্রহণের ব্যাপারে কোন প্রকার সংবাদ আসেনি বলেও জানিয়েছেন থানা পুলিশ।
পুলিশ আরও জানায়, মরদেহটি বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। বিভিন্ন তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানিয়েছেন-উদ্ধারকৃত মৃত ব্যক্তি ভারতের মালদাহ জেলার বৈষ্ণবনগর থানার পারদেওনাপুর গ্রামের কাশিম শেখের ছেলে মানিকুল শেখ (৪২)। সে একজন গরুর রাখাল বলে জানা গেছে।
উলে¬খ্য, ১৭ ডিসেম্বর শনিবার দুপুরে কয়েকজন  দূবৃর্ত্ত একটি মাইক্রোতে করে একটি লাশ উজিরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের অধীনস্ত বালুর ঘাট এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ নদীর তীরে বোল্ডারের উপরে ফেলে পালিয়ে গেলে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-১২-১৬



,