জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলায় মতবিনিময় সভা

আসন্ন ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বুধবার জেলায় জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের সাথে ভোটার এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আমাদের শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর নিজস্ব প্রতিবেদকের পাঠানো খবর।
শিবগঞ্জ
জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বুধবার শিবগঞ্জে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মাহমুদুল হাসান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়ারেছ আলী মিঞ্জা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কল্যাণ চৌধুরী,  উপজেলা নির্বাচন অফিসার কায়ছার মোহাম্মদম, পৌর মেয়র কারিবুল হক রাজিন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সায়েমা বেগম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মির্জা শাহাদাৎ হোসেন খুররম, শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান।
সভায়  জেলা পরিষদের নির্বাচনে শিবগঞ্জ উপজেলার সকল ভোটার অর্থাৎ একটি পৌরসভা  ১৫ ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বর এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত থেকে  আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠভাবে ভোটাধিকারের ক্ষেত্রে  প্রশাসনিক  সব ধরনের  সহযোগিতা কামনা করেন বক্তারা।
নাচোল
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের সাথে ভোটার এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রাশেদ ওয়াসিফ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তৌফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার শহীদুল ইসলাম, গোমস্তাপুর সার্কেল সিনিয়র এএসপি এটিএম মাইনুল ইসলাম, নাচোল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সরকার অসীম কুমার ও নাচোল থানার অফিসার ইনচার্জ ফাছির উদ্দিন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন উপজেলা নির্বাচন অফিসার সেজারুদ্দীন। সভায় জনপ্রতিনিধি ও স্থাানীয় গণমাধ্যম ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।
গোমস্তাপর
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের সাথে ভোটার এবং প্রতিদন্দ্বী প্রার্থীদের যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা সভাকক্ষে গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার কেএম আলমগীর কবীরের সভাপতিত্ব বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তৌফিকুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান বাইরুল ইসলাম, রহনপুর পৌর মেয়র তারিক আহমদ, গোমস্তাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, গোমস্তাপুর  উপজেলা নির্বাচন অফিসার দুলাল হোসেন, প্রার্থী খুরশিদ আলম বাচ্চু,মিসেস হালিমা বেগম। মতবিনিময় সভায় জেলা পরিষদ নির্বাচনের বিভিন্ন দিক নিয়ে কথা বলেন বক্তারা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-১২-১৬

, , ,