বিজিবি’র নবগঠিত ৫৯ ব্যাটালিয়নের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র ৫৯ ব্যাটালিয়নের  প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী নানান আয়োজনের মধ্যে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে।
দুপুর সোয়া ১টায় ব্যাটালিয়নের অস্থায়ী সদর দপ্তরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, বিজিবি’র রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল গাজী মুহাম্মদ সাজ্জাদ। এই সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল হাসান, ৫৯  ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হাসান মোরশেদ, রাজশাহী ১’ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সোহেল উদ্দিন পাঠান, ১৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আলী রেজা, চাঁপাইনবাবগঞ্জ ৯’ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর গোলাম সারোয়ার, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান।
অনুষ্ঠানে ব্যাটালিয়ন কমান্ডার সংক্ষিপ্ত স্বাগত বক্তব্য রাখেন এবং উপহার বিনিময় করেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজন করা হয় প্রীতিভোজ। বিকেলে খেলাধুলোর আয়োজন করা হয়। উল্লেখ্য, ১ বছর পূর্বে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিজিবি’র ৫৯ ব্যাটালিয়ন প্রতিষ্ঠা করা হয়েছে। এর সদর দপ্তর নির্মানের জন্য সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নে কার্যক্রম চলছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-১২-১৬