মাদকবাহী ট্রাকে দু’ পুলিশ পিষে মারা মামলার মূল আসামী গ্রেফতার

মাদকবাহী ট্রাকের চাকায় শিবগঞ্জ থানার দুই পুলিশ অফিসারকে পিষে মারার মূল আসামী মাদক ব্যবসায়ী পারভেজ অবশেষে গ্রেফতার হয়েছে। শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের  উপর চকপাড়া গ্রামের রইচ উদ্দিনের ছেলে পারভেজকে বৃহস্পতিবার রাতে শাহবাজপুর থেকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে চকপাড়া গ্রামের আম বাগানে অভিযান চালায়। এসময় পারভেজসহ তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে হামলা করলে দুই পুলিশ সদস্য আহত হয়।  অভিযানে পুলিশ পাল্টা আক্রমণ করলে পারভেজও আহত হয়। একপর্যায়ে পারভেজকে তিনটি ককটেলসহ গ্রেফতার করে। পরে তাকে রাজশাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুই পুলিশ সদস্যকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
এ ব্যাপারে  পারভেজসহ  ৯/১০ অজ্ঞাতনামাকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।
চলতি বছরের ৩ মার্চ কানসাট পল্লী বিদ্যুৎ সমিতির সামনে ফেনসিডিলবাহী ট্রাক আটক করতে গিয়ে ট্রাকের চাপায় তৎকালিন শিবগঞ্জ থানার এস আই ছাদেকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল ইসলাম মারা যায়। এ ঘটনায় দায়ের মামলায় ঘটনার ৪ মাস তদন্ত শেষে পারভেজকে প্রধান আসামি করে ২৭ জুলাই আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। আর অভিযোগ পত্র দাখিলের প্রায় সাড়ে ৫ মাস পর প্রধান আসামী পারভেজকে গ্রেফতার করে থানা পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-১২-১৬

,