জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তা প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার শহরের গ্রীনভিউ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জেলা নির্বাচন অফিসের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাস চন্দ্র সরকার, জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম।  এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, জেলা নির্বাচন অফিসের উচ্চমান সহকারী জাকারিয়া হোসেন।
কর্মশালায় মোট ১০৫ জন ভোট গ্রহণ কর্মকর্তা অংশ গ্রহণ করে। এর মধ্যে প্রিজাইডিং অফিসার ১৫ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৩০ জন এবং পোলিং অফিসার ৬০ জন। জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকল ভোটগ্রহণ কর্মকর্তাকে যে কোন বিতর্কের উর্ধ্বে থেকে নিরপেক্ষভাবে কাজ করার আহবান জানান বক্তারা।
 উল্লেখ্য, ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। জেলার ১৫টি ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এই নির্বাচনে জেলায় মোট ভোটার ৬’শ ৫৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫’শ ৪ জন এবং মহিলা ভোটার ১’শ ৫৪ জন। নির্বাচনে জেলার ৫ টি উপজেলা পরিষদ, ৪টি পৌরসভা ও ৪৫টি ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধিগণ ভোটাধিকার প্রয়োগ করবেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬-১২-১৬