বিভিন্ন স্থানে শীতার্র্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের জেলায় বিভিন্ন স্থানে শীতার্থদের মাঝে বৃহস্পতিবার  শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। শিবগঞ্জে অসহায় দু:স্থদের মাঝে ২ হাজার কম্বল, নাচোলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে ২’শ কম্বল ও ভোলাহাটে মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আমাদের শিবগঞ্জ, নাচোল ও ভোলাহাট প্রতিবেদকদের পাঠানো খবর।
শিবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার অসহায় দু:স্থদের মাঝে ২ হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পুখুরিয়া শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে এ সব শীতবস্ত্র বিতরণ করেন সংসদ সদস্য গোলাম রাব্বানী।
উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কানসাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেনাউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সুব্রত কুমার সরকার, উপসহকারী প্রকৌশলী আসলাম হোসেন, কানসাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, কানসাট যুবলীগের সভাপতি রজমান আলীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। উল্লেখ্য, উপজেলার অসহায় দু:স্থদের মাঝে ২ হাজার কম্বল বিতরণ করা হয়।
নাচোল
চাঁপাইনবাবগঞ্জে নাচোল উপজেলার ২’শ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সকালে উপজেলা প্রশাসন আয়োজনে  উপজেলা পরিষদ চত্বরে এই কম্বর বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রাশেদ ওয়াসিফ এর সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রথান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু জাফর। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, সহকারী কমিশনার ভূমি সরকার অসীম কুমার, উপজেলা প্রকল্প কর্মকর্তা খাইরুল আনাম ও আদিবাসী নেতা যতিন হেমরমসহ গণমাধ্যম কর্মীরা ।
ভোলাহাট
ভোলাহাট উপজেলা প্রশাসন আয়োজনে  অসহায় ৫০ জন মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু জাফর। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার কামরুজ্জামান সরদার, প্রকল্প বাস্তবায়ন উপ-সহকারী প্রকৌশলী মুনিমূল হক, ইউপি চেয়ারম্যানগণ-আলহাজ্ব ইয়াজদানী জর্জ, আব্দুল কাদের, আলহাজ্ব মাজহারুল ইসলাম পুতুল ও মশফিকুর রহমান তারা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/  নিজস্ব প্রতিবেদক/ ২২-১২-১৬

, , ,