নাচোল প্রেসক্লাবে কম্পিউটারসহ টেলিভিশন প্রদান

চাঁপাইনবাবগঞ্জের নাচোল প্রেসক্লাবে টেলিভিশনসহ কম্পিউটার প্রদান করা হয়েছে। শুক্রবার নাচোল খুরশেদ মোল্লা উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে পৌর মেয়র কর্তৃক প্রদত্ত একটি টেলিভিশন এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয় প্রতিশ্রুত কম্পিউটারসহ বেশকিছু আসবাবপক্র হস্তান্তর করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদের উপকরণগুলো হস্তান্তর করেন।
নাচোল প্রেস ক্লাবের সভাপতি অলিউল হক ডলারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাচোল পৌরসভার মেয়র আবদুর রশিদ খান ঝালু, ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, সাবেক শিক্ষা কর্মকর্তা আবদুল লতিফ, নাচোল সরকারি কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, নাচোল মহিলা কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, নাচোল থানার অফিসার ইনচার্জ ফাসিরউদ্দিন, অফিসার ইনচার্জ (তদন্ত) মাহতাব উদ্দিন, নাচোল সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষক আল্লামা আকবর, স্থানীয় এনজিও আবাস এর নির্বাহী পরিচালক খাইরুল ইসলাম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন, যুবলীগ নেতা রয়েল বিশ্বাস, গোমস্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আহমদ ও সাংবাদিক আবদুল্লাহ আল মামুন নাহিদ, নাচোল প্রেস ক্লাবের,সহসভাপতি আব্দুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বাবু,অর্থ সম্পাদক আব্দুস সামাদ দৈনিক ইত্তেফাকের নাচোল সংবাদদাতা হাসানুজ্জামান ডালিম, জ্যেষ্ঠ সাংবাদিক ও কলাম লেখক সাজিদ তৌহিদ,সাংবাদিক বোরহান উদ্দিন,সোহেল রানা,মনিরুল ইসলাম,ফারুক হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে নাচোল প্রেস ক্লাবের পক্ষ থেকে স্থায়ীভাবে ভবন নির্মাণের জন্য উপস্থিত সবার কাছে সহযোগিতা কামনা করা হয়।
অনুষ্ঠানে অতিথিরা বস্তুনিষ্ঠ এবং ইতিবাচক সংবাদ, যা মানুষ তথা সমাজের উপকারে আসে এ ধরনের সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ২৬-১১-১৬

,