নানা কর্মসুচির মধ্যদিয়ে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা যুবলীগের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ শহরের সরকারি কলেজ মোড়স্থ বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে র‌্যালিটি বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মাসিদুর রহমান, সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, শহর যুবলীগের সাধারণ সম্পাদক মির্জা মনিরুল ইসলাম মিলন। উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেণ লালু, অর্থ বিষয়ক সম্পাদক আসিক আহম্মেদ ফারুক, যুবমহিলা লীগের নেত্রী শান্তনা হক শান্তা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান। সমাবেশে বক্তারা বিরোধীদলের বিভিন্ন কর্মকান্ডের সমালাচনা করে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়তে এগিয়ে আসার আহবান জানান। বক্তারা দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করারও আহবান জানান। শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

শিবগঞ্জ
শিবগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন শিবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি সফিকুল ইসলাম। বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম পুটু, জেলা যুবলীগের সহসভাপতি তৌহিদুল আলম টিয়া, মেসবাহুল বাবু প্রমুখ।

গোমস্তাপুর
গোমস্তাপুর উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত র‌্যালি রহনপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, রহনপুর পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, যুবলীগ নেতা মতিউর রহমান খান, রাশিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল প্রমুখ। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

নাচোল
নাচোল উপজেলা যুবলীগের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন নাচোল উপজেলা যুবলীগের সভাপতি ও নাচোল উপজেলার ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান এবং সাধারণ সম্পাদক ব্রজেন্দ্রনাথ। এসময় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভোলাহাট
ভোলাহাটে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা যুবলীগের সহ সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. আশরাফুল ইসলাম চুনু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাব্বুল হোসেন প্রমুখ।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-১১-১৬

, , , ,