এক ট্রলি থেকে পড়ে অন্য ট্রলির চাকায় প্রাণ গেল কৃষকের

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নয়ানগর এলাকায় ধানবাহী একটি ট্রলি থেকে পড়ে পেছনের অন্য ট্রলির চাপায় সেন্টু (৪৫) নামের এক কৃষক নিহত হয়েছে। মঙ্গলবার সকালে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অপর ট্রলির চালক হাবিবুর রহমান হবি (৩৫) আহত হয়েছেন। তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত সেন্টু সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান গ্রামের আলকাস আলীর ছেলে ও আহত হবি একই গ্রামের শুকুরুদ্দিনের ছেলে।
সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আজিমউদ্দিন জানান, মঙ্গলবার সকাল পৌনে সাতটার দিকে নয়ানগর এলাকায় ধানবাহী একটি ট্রলি অপর একটি ধানবাহী ট্রলিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়।  এতে সেন্টু ও হবি ট্রলি থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। এসময় এ সময় পেছন থেকে আসা দ্রুতগতির অপর একটি ট্রলি তাকে চাপা দিলে তারা মারত্মকভাবে আহত হয়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে সেন্টু মারা যায়।
এ দূর্ঘটনার ব্যাপারে কোন অভিযোগকারী না থাকায় সুন্দরপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানের সুপারিশে ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের নির্দেশে নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ।
ভোলাহাটে সড়ক দূর্ঘটনায় ৩ জন আহত
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সড়ক র্দূঘটনায় ৩ মটরসাইকেল আরোহী আহত হয়েছে। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার বিকেলে ভোলাহাটের আমফাউন্ডেশন এলাকায় একটি ভ্যানের সঙ্গে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মটরসাইকেল আরোহী তিনজন আহত হয়। আহতরা হচ্ছে, উপজেলার কলোনী গ্রামের আনারুল (৩০), মালা (৩৫) ও সাবির (৩২)।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-১১-১৬