শিবগঞ্জে সাবেক স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে এক মহিলা নিহত


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর গ্রামে সাবেক স্বামীর ধারাল অস্ত্রের আঘাতে ফারজানা খাতুন সীমা (২২) নামের এক মহিলা নিহত হয়েছে। শুক্রবার গভীর রাতে বাড়ির ভেতর ঢুকে কুপিয়ে হত্যা করা হয় সীমাকে। এঘটনায় ঘাতক সুমন আলীকে(২৮) পুলিশ আটক করেছে।
নিহত সীমার ভাই কামরুল ইসলাম ও শিবগঞ্জ পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, ২০১২ সালে চৈতন্যপুর গ্রামের নুরুল ইসলামের মেয়ে সীমার সঙ্গে একই গ্রামের আমির হোসেনের ছেলে সুমনের বিয়ে হয়। এরপর পারিবারিক কলহের জের ধরে ২০১৫ সালের তাদের বিয়ে বিচ্ছেদ হয়ে যায়। বিয়ে বিচ্ছেদের থেকে সীমা তাদের আড়াই বছরের শিশু সন্তান নিয়ে পিতার বাড়িতে বাসবাস করছিল। শুক্রবার রাতে ধারালো অস্ত্র নিয়ে সীমার বাড়ির ভেতর ঢুকে। অন্ধকারে তা দেখতে পেয়ে প্রথমে চিৎকার শুরু করে সীমার মা দেলোয়ারা বেগম। এ সময় তাকে কোপানো শুরু করে। তাকে উদ্ধারে সীমা ও তার ভাই কামরুজ্জামান এগিয়ে এলে সীমাকে এলোপাতাড়ি কোপাতে থাকে সুমন। এতে সীমা ঘটনাস্থলেই নিহত হয়।
সুমনের হামলায় মারাত্মকভাবে আহত দেলোয়ারা বেগমকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। সীমার ভাই কামরুল ইসলাম স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
এঘটনার পর স্থানীয়রা সুমনকে আটক করে পুলিশে সোপার্দ করেছে। পুলিশ সীমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।
এ ঘটনায় সীমার ভাই কামরুল ইসলাম বাদি হয়ে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ০৮-১০-১৬

,