ফলোআপ > এখন হরিপদ আর মিনতীর ঘানি টানবে গরু

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের হাজারবিঘী গ্রামের হতদরিদ্র সরিষার তেল বিক্রেতা (তেলী) হরিপদ সাহা ও তার স্ত্রী মিনতী রানী সাহার ঘানি টানা বন্ধ হয়েছে। এক দানশীল ব্যক্তি তাদের গরু কিনে দেয়ায় এখন হরিপদ আর মিনতীর ঘানি টানবে সেই গরু। ঘানি টেনে চলছে হাজারবিঘি’র তিন পরিবারের সংসার শিরোনামে চাঁপাইনবাবগঞ্জনিউজ ডটকম-এ প্রকাশিত হয়েছিল।
দীর্ঘ ২৫বছর পর ঘানি টানার জন্য গরু ও পুঁজি বাবদ  সরিষা পেয়ে এখন বেজায় খুশি হরিপদ আর মিনতী। তারা দুজেনই বলেন, ‘আমরা স্বপ্নেও চিন্তা করিনি যে, সাংবাদিক আমাদের সংবাদ প্রকাশ করবে। আর আমরা গরু ও পুঁজি বাবদ সরিষা কিনে পাবো’।
তারা শুভ কামনা করে বলেন, ‘যে ব্যক্তি গরু ও সরিষা কিনে দিলেন ভগবান যেন তার ভাল করেন’।
রাখেন  এবং দৈনিক ইত্তেফাক পত্রিক কে ধন্যবাদ জানান।
উল্লেখ প্রতিবেদন প্রকাশের পর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আমেরিকা প্রবাসী চিকিৎসক নামপ্রকাশে অনিচ্ছুক হরিপদ সাহা ও তার  স্ত্রী মিনতী রানী সাহার খোঁজ খবর নেন এবং  সাহায্যের হাত বাড়িয়ে ৫৬ হাজার টাকা মূল্যের একটি গরু ও পঁজিবাবদ সরিষা  প্রদান করেন। বুধবার সকাল শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক তসলিম  উদ্দিন , চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমের শিবগঞ্জ প্রতিবেদক সফিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য জুলফিকার আলী, শাহরুল আলম, শাহবাজপুর ইউয়িন আওয়ামীলীগে সাধারণ সম্পাদক খাদিমুল ইসলাম, তোসির মাস্টারসহ স্থানীয়দের উপস্থিতিতে গরু ও সরিষা প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ০৫-১০-১৬

,