জেলা প্রশাসকের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক জাহিদুল ইসলামের আকস্মিক মৃত্যুতে শোক সভা ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শোকসভায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু জাফর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দিন শামীম, মাওলানা হোসেন আলী, জেলা প্রশাসকের সিএ ইব্রাহীম, নাজির বাবুল হোসেন, কর্মচারী আব্দুর রাজ্জাকসহ অন্যরা।
শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এসময় জেলা প্রশাসনে কর্মরত নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ, সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। তাঁর মৃত্যুতে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শোক ব্যানার ঝুলানো হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ে শোক বই খোলা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জে গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু জাফর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দিন শামীম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট গনপতি, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেগণ, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমান পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব জহুরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমেদ ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
দোয়া ও মিলাদ পরিচালনা করেন ফকিরপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা ক্বারী আব্দুল বাশির।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক জাহিদুল ইসলাম সোমবার সকালে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মাসিক সভা শুরু আগে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি ২০১৬ সালের ২৬ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। জেলা প্রশাসক জাহিদুল ইসলাম গোপালগঞ্জের সুকতাইল গ্রামে ১৯৬৮ সালে জন্ম গ্রহণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-১০-১৬