শিবগঞ্জের মর্দনায় দু’ গ্রুপের মধ্যে আবারও হামলা পাল্টা-হামলায় আহত ১০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের মর্দনা গ্রামের তেঁতুলিয়ায় গত শুক্রবার রাতে ২ দফায় হামলা পালটা হামলায় উভয় গ্রুপের প্রায় ১০ জন আহত হয়েছে।
জানা যায় শুক্রবার রহনপুরের অনুষ্ঠিত আইজিপি’র সমাবেশ শেষে ৩০/৩২ জনের একটি গ্রুপ বাড়ী ফেরার পথে তেঁতুলিয়ার কাছে পৌঁছিলে রাত ৯টার দিকে তাদের উপর হামলা চালানো হয়। এই হামলায় সাইফুদ্দিন ও শরিফ আহত হয়। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে আব্দুস সালাম জানায়।
অন্যদিকে বর্তমান কমিশনার খাইরুল আলম জেম জানান, গত শুক্রবার রাত ৯ টার দিকে তেঁতুলিয়া গ্রামের ইসমাইল, মিজু, মতি, মফিজসহ ৭/৮ জন বিলের পাড়ে বসে ছিল। এ সময় সাইফুদ্দিন সহ তার দলবল তাদের উপরে হামলা চালায় এতে গুরুতর আহত হয় ইসমাইল, মিজু, মফিজ, লতিফ, লতিফের স্ত্রী জেরিনা বেগম। আহতদের মধ্যে ইসমাইল,মিজু ও জেরিনাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে শিবগঞ্জ থানার পুলিশ রাতেই ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। কিন্তু পুলিশ রাত্রি আড়াইটার দিকে মর্দনা গ্রাম থেকে ফিরে আসার পর রাত ৩টার দিকে আবারও শুরু হয় হামলা পালটা হামলা। সাবেক কমিশনার আব্দুস সালাম জানায় এই হামলায় সবির ও নান্টুর বাড়ী ভাংচুর ও জিনিস পত্র নিয়ে যায় হামলাকারীরা। আহত হয় ফানুসের ছেলে মংলু ,মংলর ছেলে কবির, তাজিমুলের ছেলে জেন্টু ও সবিরের এক মেয়ে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমজান আলী সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ঘটনার পর খবর পেয়ে শুক্রবার রাতে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। পরিস্থিতি শান্ত হয়ে গেলে পুলিশ ফিরে আসে। কিন্তু পরে আবারও হামলা চালায় সন্ত্রাসীরা। পরে আবারও পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়ছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ০৩-০৯-১৬

,