গোমস্তাপুরে ৬ মাদক ব্যবসায়ী ও মাদকসেবী আটক

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পৃথক অফিযানে ৪ মাদক ব্যবসায়ী ও ২ মাদকসেবী কে আটক করা হয়েছে। এদের মধ্যে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পরিদর্শক ইলিয়াস হোসেন ভূইয়া তালুকদার নেতৃত্বে একটি টিম বুধবার দিনভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ী ও ২ মাদকসেবীকে আটক করে। এসময় ১৫০ পিস ইয়াবা, ১৪ প্যাকেট হেরোইন, ১২ লিটার চোলাই মদ ও দেড় কেজি গাঁজা জব্দ করা হয়।  আটককৃতরা হলো চৌডলা নন্দলালপুর গ্রামের মৃত সিয়াম উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম (৩৬), দাড়াবাজ গ্রামের বিপ্লব দাসের স্ত্রী মাধবী রানী (৩৫), রহনপুর মাদ্রাসাপাড়ার আব্দুল হকের ছেলে জাহাঙ্গীল আলম (৪০), মাদকসেবী চৌডলা নন্দলালপুর গ্রামের বাহার আলীর ছেলে সাদেকুল (৫০), দোশিমনি কাঠাল গ্রামের আবুল হোসেনের ছেলে জিয়াউর (৩০)।
এদিকে গোমস্তাপুর থানার উপপরিদর্শক অসীম কুমার মোদক উপজেলার রাধানগর ইউনিয়নের আক্কেলপুর থেকে আব্দুস সালামের ছেলে মাদক ব্যবসায়ী নাজিমউদ্দিন (৪০) কে ৩২ লিটার চোলাই মদ সহ আটক করে। এদের মধ্যে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে ২ বছর এবং সাদেকুল ও জিয়াউরকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার কে এম আলমগীর কবীর।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৮-১৬

,