মহারাজপুর মেলা থেকে ভূয়া র‌্যাব সদস্য আটক

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর মেলা এলাকায় অভিযান চালিয়ে আলী আহম্মদ (২৫) নামে এক ভূয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উপর রাজারামপুর কুমারপাড়া মহল্লার হাবিব আহম্মদের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে  মহারাজপুর মেলায় একটি খাবার দোকানে অভিযান চালিয়ে নিজকে র‌্যাব সদস্য পরিচয় দেয়া আলী আহম্মদকে আটক করা হয়। আটক আলী আহম্মদ মেলার ওই দোকানে অবৈধ মালামালের ব্যবসা করা হচ্ছে এমন কথা বলে একটি প্রতারক চক্র নিয়ে চাঁদা দাবী করে।  অভিযানকালে আলী আহম্মদকে আটক করা গেলেও তাঁর সহযোগীরা পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এ ধরনের প্রতারনার সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের হয়েছে।
 অন্যদিকে পৃথক দুটি অভিযানে ফেনসিডিল ও চোলাই মদসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাণিহাটী ইউনিয়নের চুনাখালি বাঘাইরপাড়া গ্রামের মৃত আহসানের ছেলে হারুনুর রশিদ (৩৩) ও নতুন ইসলামপুরের মৃত সবুর আলীর ছেলে মেহের আলী (২৩)।
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (এএসপি) সহিদার রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চুনাখালী বাঘাইরপাড়া গ্রামে অভিযান চালিয়ে হারুনের কাছ থেকে ৮৬ বোতল ফেনসিডিল আটক করা হয়। এর আগে শুক্রবার সকাল সোয়া সাতটার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচার এলাকা থেকে ৩৮০ টি বোতলে রাখা ১৫২ লিটার চোলাই মদসহ মেহের আলীকে আটক করা হয়।
এ ব্যাপারে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের  হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-০৭-১৬