জেলায় বিভিন্ন সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোল শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদ, আওয়ামীলীগ ও ছাত্র লীগ, মহিলা ক্রীড়া সংস্থার ও শিবগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে রোববার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদকদের পাঠানো রির্পোট-

মহিলা ক্রীড়া সংস্থার ইফতার 
চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় শহরের কল্যানী মহিলা সংসদের মিলনায়তনে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি রহিমা ইসলাম। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শিক্ষাবিদ মার্জিনা হক, সংস্থার যুগ্ম সম্পাদিকা গৌরি চন্দ সিতু ও তাজকেরা নাজনীন, কোষাধ্যক্ষ সালেহা বেগম, ক্রীড়া সংস্থার সদস্য গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহ্মদ, সহকারী অধ্যাপক দিলারা বানু, মারিনা শিরিন, সুলতানা শামীম আখতার জাহান(কুমকুম), আসমা আরা খাতুন, মনসুরা খাতুন, সেলিনা বেগম ও শরিফা সালেহা।
ইফতার মাহফিলে কল্যানী মহিলা সংসদের কর্মচারীরা উপস্থিত ছিলেন।
শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদ
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সন্ধ্যায় নাচোর ডিগ্রী কলেজ মিলনায়তনে শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদের নাচোল পৌর শাখার সভাপতি সোহেল বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন নাচোল ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ্যাড. হাফিজুর রহমান, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, নাচোল পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আফসার আলী পটু, যুবলীগ নেতা এ্যাড. মোস্তাফিজুর রহমান বুলেট, শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদের নাচোল পৌর শাখার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,আওয়ামীল নেতা মজিবুর রহমান ও মজিবুর রহমান আব্বাস।
ইফতার মাহফিলে  দেশ জাতি ও মুসলিম উম্মার শান্তি সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন জাতীয় শ্রমিক লীগের নাচোল উপজেলা শাখার সভাপতি আবুল হোসেন।

আওয়ামীলীগ ও ছাত্র লীগ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ওয়ার্ড আওয়ামীলীগ ও জেলা ছাত্রলীগের উদ্যোগে পৃথক পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শনিবার সন্ধ্যায় নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক রাজেস আহম্মেদ সভাপতিত্বে ইফতার মাহফিলে উস্থিত ছিলেন নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, নব-নির্বাাচিত কসবা ইউপির চেয়ারম্যান আজিজুর রহমান, জাতীয় শ্রমিকলীগের নাচোল উপজেলা শাখার আহবায়ক রয়েল বিশ্বাস, যুবলীগ নেতা এ্যাড. মোস্তাফিজুর রহমান বুলেট, বিপ্লব হোসেন, পৌর কাউন্সিলর শফিকুল ইসলাম, নাচোল পৌর সভার লাইসেন্স পরিদর্শক আহসান হাবিব।
অপরদিকে উপজেলার সদর ইউনিয়নের পীরপুর জামে মসজিদে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শিবগঞ্জ পৌরসভার
শিবগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা চত্বরে  এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন  করা হয়েছে।
রোববার সন্ধ্যায় পৌর মেয়র এ আর এম আজরী মোঃ কারিবুল হক রাজিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও গোলাম রাব্বানী। বিশেষ অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন,শিবগঞ্জ থানার সদ্য যোদদানকারী  ওসি রমজান আলী, বনিক সমিতির সভাপতি ইউসুফ আলী, শিবগঞ্জ কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা নবীবুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা আবদুল বাতেন আওয়ামীলীগরে সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, মামুন-অর-রশিদ, পৌর ছাত্রলীগ নেতা আবুল কাসেম জুম্মা প্রমুখ।
অনুষ্ঠানে শিবগঞ্জ পৌরসভার সকল কাউন্সিলার,কর্মচারী, কর্মকর্তা, পৌর ও থানা আওয়ামীলীগ,  যুবলীগ, ছাত্রলীগ ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।



চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-০৭-১৬

, ,