৯৫ জন দুঃস্থ মানুষের মাঝে পাঞ্জাবি বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকার ৯৫ জন গরিবের মধ্যে পাঞ্জাবি বিতরণ করা হয়েছে। আসন্ন ঈদ উপলক্ষে শুক্রবার সকালে শহরের সাধারণ পাঠাগারে শুভেচ্ছাস্বরূপ এসকল পাঞ্জাবি বিতরণ করা হয়।
প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে পাঞ্জাবি বিতরণে সহায়তা করে ঢাকার ফ্যাশন হাউস ও’টু। পাঞ্জাবি বিতরণের দায়িত্ব পালন করে চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার সদস্যরা।
বেলা সাড়ে ১০টার সময় পাঞ্জাবি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্ধুসভার সাবেক সভাপতি সাঈদ মাহমুদ, বর্তমান কমিটির সহ-সভাপতি আলী উজ্জামান নূর, যুগ্ন সাধারণ সম্পাদক আহসান হাবীব, পরিবেশ সম্পাদক গৌরী চন্দ সিতু, প্রচার সম্পাদক আব্দুর রহমান, ক্রীড়া সম্পাদক শহিদুল হক, সদস্য নয়ন আহমেদ, সাকিবুল আলম, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন প্রমূখ।
পাঞ্জাবি পেয়ে পৌর এলাকার চাঁদলাই গ্রামের সোহরাব আলী (৭৫) বলেন, ঈদ উপলক্ষে নতুন পাঞ্জাবি পেয়ে খুব লাগল। এতে ঈদের আনন্দটা ভাল লাগবে। যারা দিল তাঁদেরকে ধন্যবাদ।
ক্লাব সুপার মার্কেট মোড়ের পান-সিগারেটের দোকানদার মিজান আলী ও মুচি সরৎ চন্দ্র জানান, প্রথম আলো প্রতিবছর ঈদে সেমাই, চিনি, গুঁড়োদুধ ও পোশাক এবং শীতে শীতবস্ত্র বিতরণ করে। এতে আমাদের মত মানুষদের অনেক উপকার হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৭-১৬