জেলায় বিভিন্ন সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোল প্রেসক্লাব, শহরের নয়াগোলায় প্রয়াত আব্দুল জাব্বার পরিবার, রেড ক্রিসেন্ট সোসাইটি, গোহালবাড়ী ইউনিয়ন বিএনপি, ভোলাহাট ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার ও শুক্রবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদকদের পাঠানো রির্পোট-
নাচোল প্রেসক্লাব
চাঁপাইনবাবগঞ্জের নাচোল প্রেসক্লাবের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি অলিউল হক ডলার এর সভাপতিত্বে ইফতার মাহফিলের উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বাবু, লেখক সাংবাদিক সাজ্জিদ তৌহিদ, দৈনিক ইত্তেফাকের নাচোল সংবাদদাতা হাসানুজ্জামান ডালিম, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক আব্দুস সামাদ, সদস্য সোহেল রানা, ফারুক হোসেন ডন, মনিরুল ইসলাম 
ইফতার মাহফিলে  দেশ জাতি ও মুসলিম উম্মার শান্তি সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন নাচোল প্রেস ক্লাবের সহ সভাপতি আব্দুর রহমান মানিক।
নয়াগোলায় মরহুম আব্দুল জাব্বার পরিবার
নারায়ণপুর ইউনিয়নের সূর্যনারায়ণপুর গ্রামের মরহুম আব্দুল জাব্বারে উত্তরাধিকারীদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারও অনুষ্ঠিত হল ইফতার-মাহফিল। এতে আব্দুল জাব্বার ও ইউনিয়নের প্রয়াত ব্যক্তিদের স্মরণে দোয়া করা হয়।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেনÑ সাবেক সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ মাহতাব উদ্দিন, নারায়ণপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কামাল উদ্দিন হোদা, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা মন্টু, দৈনিক চাঁপাই চিত্র’র সম্পাদক মোঃ কামাল উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকসহ নারায়ণপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।
রেড ক্রিসেন্ট
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের ইফতার ও দোয়া মাহফিল শুক্রবার জেলা পরিষদ ভবনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জেলা ইউনিটের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ,নির্বাহী সদস্য আশিক আহমেদ, মুশফিকুর রহমান, সাবেক যুব রেড ক্রিসেন্ট প্রধান মাহমুদুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কমিটির সদস্য, আজীবন সদস্য, সাধারণ সদস্য, যুব সদস্য ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

ভোলাহাট

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) গোহালবাড়ী ইউনিয়ন শাখার উদ্যোগে শুক্রবার খালেআলমপুর উচ্চ বিদ্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় ভোলাহাট উপজেলা বিএনপি’র সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, সহসভাপতি আমিনুল হক ও উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক কায়সার আহমেদ সহ ইউনিয়নের বিভিন্ন স্তরের বিএনপি  ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
ছাত্রলীগ
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে দলদলী ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল বৃহস্পতিবার ময়ামারী দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এ সময় ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন, দলদলী ইউনিয়ন ছাত্রলীগ  নেতা হজ্জতুল, ছাত্রলীগ নেতা মাহালত আশরাফুল, তৌহিদুল ইসলাম, টমাস, আলীগ সেতা আরজেদ আলী ভুটু, রজব আলীসহ অন্যরা। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৭-১৬

, ,