একরামুল হক জাতীয় পার্টি’র ভাইস চেয়ারম্যান হওয়ায় সংবর্ধণা প্রদান

চাঁপাইনবাবগঞ্জের প্রবীন রাজনীতিবিদ, চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির প্রধান উপদেষ্টা এ্যাড. একরামুল হক জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে রোববার সংবর্ধণা দেয়া হয়েছে।
বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগারে চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির আয়োজনে সংবর্ধণা ও নাগরিক কমিটির করণীয় বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়। নাগরিক কমিটির আহবায়ক শহিদ হোসেন আহমেদ বাদশা’র সভাপতিত্বে সংবর্ধণা ও করণীয় সভায় বক্তব্য রাখেন নাগরিক কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মনির, যুগ্ম আহবায়ক তৌহিদুর রহমান, উপদেষ্টা নয়মুল বারী, সদস্য আলহাজ্ব আশিক আহমেদ ফারুক, আজহারুল ইসলাম পিন্টুসহ অন্যরা। এ সময় উপস্থিত ছিলেন তরিকুল ইসলাম, তৌহিদা খাতুন কমলা, এ.কে.এম রেজাউল করিম তপু, আব্দুল মজিদসহ নাগরিক কমিটির বিভিন্নস্তরের সদস্যগণ ও উপদেষ্টা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় প্রবীন রাজনীতিবিদ এ্যাড. একরামুল হককে সংবর্ধণা প্রদান করা হয়।
শেষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
উল্লেখ্য, সম্প্রতি জাতীয় পার্টির ৮ম কাউন্সিলে ১৯ জন ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এর মধ্যে এ্যাড. একরামুল হককে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৬-১৬