চ্যানেল আই দর্শক ফোরাম ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর ইফতার ও দোয়া মাহফিল

চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ সাটু হল মার্কেটের ২য় তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ কার্যালয়ে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না’র ব্যবস্থাপনায় এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা সাধারণ সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। এসময় উপস্থিত ছিলেন, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি এনামুল হক তুফান, সম্মানিত সদস্য আনিসুর রহমান, এবং ‘দৈনিক চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্য এ্যাড. মিজানুর রহমান, আমিনুল ইসলাম মতি, মনিরুজ্জামান মনির, মানিক রায়হান, নওসাবাহ নওরীন নেহা, দর্পণের স্টাফ রিপোর্টার আসাদুল্লাহ, দর্পণের কম্পিউটার অপারেটর স্টাফ সামিউল আলম,  রফিকুজ্জামান রকি, এবং স্টাফ  ইসমাইল, জুলেখা আকতার (পিংকি)।
চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা সদস্য ও শাহনেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ  আনোয়ারুল ইসলাম অস্বুস্থ হয়ে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধিন থাকায় তাঁর আসু আরোগ্য কামনা করে এবং দর্শক ফোরাম ও দর্পণ উপদেষ্টা কমিটির সকল সদস্যদের সুস্বাস্থ্য কামনা এবং ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উত্তরোত্তর উন্নতি এবং সাফল্য কামনা করে দোয়া করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০৬-১৬