জাতীয় পার্টি জিবাস ও পাঠানপাড়া শান্তি সংঘের ইফতার মাহফিল অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় পার্টির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা জাতীয় পার্টিও উদ্যোগে জেলা আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন, জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম সোনা। এ সময় উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সভাপতি সাদিকাতুল বারী (বিনা), জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের  প্রশাসক মইনুদ্দীন মন্ডল, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি আলাউদ্দিন টিপু, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, জাতীয় পার্টির  যুব সংগঠন জাতীয় যুব সংহতির চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার  আহ্বায়ক নাহিদ ইসলাম রাজন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
জিবাস
বেসরকারী সংস্থা গ্রামীণ বহুমুখী উন্নয়ন সংস্থা (জিবাস) এর উদ্যোগে ইফতার ও দেয়া মাহফিল হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারমোড়স্থ জিবাস কার্যালয়ে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে উপস্থিত ছিলেন জিবাসের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা রেজাউল করিম, নির্বাহী পরিচালক তরিকুল ইসলাম টুকু, জিবাসের নদী ও জীবন প্রকল্পের ব্যবস্থাপক এনামুল কবির খোকন, জিবাস স্বাস্থ্য প্রকল্পের ব্যবস্থাপক রাশিদুল ইসলাম জুয়েল, জিবাস ড্রিংকিং ওয়াটার প্রকল্পের ম্যানেজার মনোজ কুমার ও টেকনিক্যাল অফিসার রবিউল আলম, ভোলাহাট ফোকাল ও ফিন্যান্স পারশন ইজিসিএসসি তুহিন আহমদ, নির্বাহী সদস্য কামালউদ্দিন আহমেদ, মনিরুজ্জামান সিকদার, বাঁধন গ্রাম উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রেজাউল করিম বারী এবং জিবাসের বিভিন্ন প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
পাঠানপাড়া শান্তি সংঘ
চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়া শান্তি সংঘের উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ফুড অফিস মসজিদে সংঘের সদস্য প্রয়াত আওয়ামীলীগ নেতা এ্যাড. শামসুল হক, তোহিদুল ইসলাম তোহিদ ও উজ্জল আহমেদ এর স্মরণে আলোচনা সভা হয়। সংঘের আহবায়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন, এ্যাড. মিজানুর রহমান, সংঘের সদস্য আসাদুল্লাহসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-০৬-১৬