শিবগঞ্জে র‌্যাব বিজিবি’র অভিযান ফেন্সিডিলসহ ২ জনকে আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে বৃহষ্পতিবার রাতে র‌্যাব ২ শ ৭৯ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর পাকাটোলা গ্রামের আসাবুদ্দিনের ছেলে মাহাতাব (৬০) এবং একই এলাকার সাইদুর রহমানের ছেলে আসাদুর রহমান (২৫)।

র‌্যাব জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাহাতাবের বাড়িতে ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল বেচাকেনা হচ্ছে। ক্যাম্প কমান্ডার এএসপি সহিদার রহমানের নেতৃত্বে র‌্যাবের এশটি দল ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২শ ৭৯ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইল ফোন এবং নগদ-৭ শ ৫০ টাকাসহ মাহাতাব ও আসাদুর রহমানকে হাতেনাতে আটক করে।
এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরনগঞ্জ সীমান্তে ২২০ বোতল ফেন্সিডিল ও ২টি বাইসাইকেল আটক করেছে বিজিবি। তবে এ ঘটনায়  কেউ আটক হয়নি।
চাঁপাইনবাবগঞ্জের ৯’বর্ডার গার্ড ব্যাটালিযনের অধিনায়ক লে.কর্নেল আবুল এহসান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে নায়েক কামরুল ইসলামের নেতৃত্ত্বে কিরনগঞ্জ সীমান্তফাঁড়ির একটি টহল দল ইকবালপুর মোড় এলাকায় অভিযান চালাালে চোরাকারবারীরা ২টি বাইসাইকেল ফেলে পালিয়ে যায়।  পরে সাইকেলগুলির পিছনে থাকা বস্তা হতে ২২০ বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে বিজিবি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১০-০৬-১৬