শুরু হল ইউজিপ প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ

তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প-৩ এর আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ৩৪ টি সড়ক ও ১০ টি ড্রেন নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমতলা এলাকায় প্রকল্পকাজগুলোর উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওদুদ।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সাদেকুল ইসলাম, প্যানেল মেয়র মতিউর রহমান, মোসলেমা বেগম মুসি, কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, টিএলসিসি’র সদস্য সফিকুল ইসলাম ও আব্দুল হান্নান মাস্টার। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর আব্দুল বারেক, তসিকুল ইসলাম, ইউনুসুর রহমান, সিরাজুম মুনিরা, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সচিব মনিরুল ইসলাম।
উদ্বোধনী দিনে শহরের শান্তির মোড় থেকে সদর ঘাট এবং বাতেন খাঁর মোড় থেকে পাওয়ার হাউস মোড় পর্যন্ত সড়কের নির্মাণ শুরু হয়। পরে পর্যায়ক্রমের বাকীকাজগুলো শুরু হবে। উন্নয়ন কাজগুলো বাস্তবায়নে ব্যয় হচ্ছে ১৫ কোটি টাকা।
জিওবি, এডিপি ও অফিদের অর্থ সহায়তার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ববধানের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা প্রকল্প কাজ বাস্তবায়ন করছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৬-১৬