গোমস্তাপুরে উপজেলা প্রেসক্লাবের ২৫ বছর পূর্তি উৎসব

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলা প্রেসক্লাবের ২৫ বছর পূর্তি উৎসব উদযাপন করা হয়েছে। এ  উপলক্ষে নবীন-প্রবীণ সাংবাদিকদের নিয়ে নানা কর্মসচির আয়োজন করা হয়।
রোববার সকালে  উপজেলা প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে রহনপুর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে অংশ নেন সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, রহনপুর পৌর মেয়র তারিক আহমদ, সাবেক মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, বাঙ্গাবাড়ী ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান সাদিরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, সম্পাদক আসাদুল্লাহ আহমদ, সহ সম্পাদক আল-মামুন বিশ্বাসসহ প্রেসক্লাবের নবীন ও প্রবীণ সদস্য এবং জেলা ও উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
বিকেলে উপজেলা পরিষদ মিলনাতনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বাইরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার কেএম আলমগীর কবীর, রহনপুর পৌর মেয়র তারিক আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব মোহাম্মদ আলী সরকার, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার গোলাম মোর্ত্তুজা। এতে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আহমদ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০৫-১৬

,