‘বছর ঘুরে’ পূর্ণাঙ্গতা পেল চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ

কমিটি গঠনের প্রায় ১ বছর পর চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। রোববার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্র কমিটি সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন ১২১ সদস্যের এই পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।
ছাত্রলীগ সূত্র জানিয়েছে, ২০১৫ সালের ১৯ মে তারিখে সাকিউল ইসলাম সাকিলকে সভাপতি ও আরিফুর রেজা ইমনকে সাধারণ সম্পাদক করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র লীগের কমিটি গঠন হয়। ছাত্রলীগের জেলা কমিটি গঠিত হবার পর আভ্যন্তরিণ কোন্দলের অংশ হিসেবে স্থানীয়ভাবে জেলা ছাত্রলীগের পাল্টা কমিটি ঘোষণা করা হয়। এনিয়ে উভয়গ্রুপের শো-ডাউনের পাশাপাশি কয়েকটি কর্মসুচি আলাদা আলাদাভাবে আয়োজনও করা হয়। অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সাকিল-ইমনের কমিটিই অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। ওই সূত্র জানিয়েছে, অনুমদিত এই পুর্ণাঙ্গ কমিটিতে উভয় গ্রুপের সমন্বয় স্বরূপ ১০ ছাত্রলীগ নেতা অর্ন্তভুক্ত হয়েছে।
এদিকে, পূর্ণাঙ্গ কমিটি গঠন হওয়ায় রোববার রাতে ছাত্রলীগ শহরে আনন্দ মিছিল করেছে। আনন্দ মিছিল শেষে শহীদ সাটু হল মোড়ে তারা সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০৫-১৬