গভীর রাতে লিচু পাড়তে গিয়ে বুকে রড় বিধে যুবকের মৃত্যু! পুলিশের লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার স্বরূপনগর থেকে শরীফুল ইসলাম শরীফ (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শরীফ সড়ক ও জনপথ বিভাগের কর্মচারী ও গোমস্তাপুর উপজেলার চৌডালা-ইসলামপুরের এনামুল হকের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এস আই নাজমুল হোসেন জানান, শনিবার সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে স্বরূপনগরের একটি বাড়ির সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি কিভাবে মারা গেছেন এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।
স্থানীরা জানায়, শুক্রবার দিবাগত রাতে শরিফুল স্বরূপনগর এলাকার একটি লিচু গাছে লিচু পাড়তে উঠে। এ সময় ছোট্ট ওই লিচু গাছের একটি ডাল ভেঙ্গে সে মুল গেটের রডের উপর পড়ে যায়। গেটের ওই রড তার বুকে বিধে গেলে সে মারাত্মকভাবে আহত হয়। পরে রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
স্থানীয়রা আরো জানায়, রাতে কয়েকজন মিলে লিচু পাড়ার সময় লিচু গাছের মালিক বুঝতে পেরে তাদের তারা দিলে অন্যরা শরীফকে ফেলে পালিয়ে যায়। তাদের ধারণা, আহত হয়ে পড়ে থাকা শরীফ অতিরিক্ত রক্তক্ষরণেই মারা যেয়ে থাকতে পারে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।
তবে, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাযহারুল ইসলাম জানিয়েছেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
নিহত শরীফ সরূপনগরের সড়ক ও জনপথ বিভাগের কোয়ার্টারে থাকতেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-০৫-১৬