বিএনপি’র যুগ্ম মহাসচিব হওয়ায় হারুনুর রশিদকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

চাঁপাইনবাবগঞ্জের বিএনপি নেতা হারুনুর রশিদ বিএনপি’র যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় ছাত্রদলের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে আনন্দ মিছিল হয়েছে।
রবিবার বিকেলে শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় চত্বর থেকে আনন্দ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দিন, বিএনপি নেতা ও কাউন্সিলর আব্দুল বারেক, নজরুল ইসলাম, ছাত্রদলের জেলা আহবায়ক সামিরুল ইসলাম পলাশসহ বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।
চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদকে বিএনপির যুগ্ম মহাসচিব পদে স্থান দেয়ায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয় আনন্দ মিছিল থেকে।
উল্লেখ্য, শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মনোনীত বিএনপি’র ৭ যুগ্ম মহাসচিব ও ৮ সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। এতে জানানো হয়, সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদকে যুগ্ম মহাসচিব করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৪-১৬