এইচএসসি পরীক্ষা > সুষ্ঠু পরীক্ষা সম্পাদনের লক্ষে শিক্ষকদের মতবিনিময়

রোববার থেকে শুরু হওয়া এইচ.এস.সি ও সমমানের পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদন করার লক্ষে সরকারি বে-সরকারি কলেজের শিক্ষকদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে অধ্যক্ষ প্রফেসর ড. নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় শিক্ষকদের পরীক্ষা চলাকালীন সময়ে বিভিন্ন বিষয়ে নির্দেশনা প্রদান করেন ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক ও পরীক্ষা কমিটির আহবায়ক প্রকাশ চন্দ্র শীল। এসময় উপস্থিত ছিলেন, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবদুর রাজ্জাক, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান রাজু, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন, পদার্থ বিভাগের সহকারী অধ্যাপক আসগার হোসেন, প্রভাষক সাদিকুল ইসলাম, শহিদুজ্জামান, জোবাইদা  নাজনীন ইলা প্রমুখ।
অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজেও এইচ.এস.সি ও সমমানের পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদন করার লক্ষে শিক্ষকদের নিয়ে প্রশিক্ষন ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। সকালে অধ্যক্ষ এ.কে.এম মনজুর রেজার সভাপতিত্বে মতবিনিময় সভায় বিভিন্ন দিক তুলে ধরেন উপাধক্ষ প্রফেসর মোঃ ইব্রাহিম, পরীক্ষা কমিটির আহবায়ক ও হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক রবিউল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০৪-১৬