শিবগঞ্জে ট্রাক চাপায় দু’ পুলিশ নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের কানসাট পল্লী বিদ্যুতের সামনে মাদকবাহী ট্রাকের গতিরোধকালে শিবগঞ্জে থানার এস আই সাদেকুল ইসলাম ও শিক্ষানবীশ সার্জেন্ট আতাউর রহমানকে ট্রাক চাপা দিয়ে হত্যার প্রতিবাদে বুধবার শিবগঞ্জে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
দুপুরে কানসাট পল্লী বিদ্যুৎ মোড়ে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্দ্যোগে মানববন্ধন কর্মসুচির আয়োজন করা হয়। প্রায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা  কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ইরতিজা আহসান, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল।
সমাবেশে বক্তারা মাদক ও মাদকব্যবসায়ীদেও বিরুদ্ধে সম্মিলিতভাবে প্রতিরোধ গড়ে তোলাসহ দু’ পুলিশ সদস্য হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করা হয়।
উল্লেখ্য ৩ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টায় শিবগঞ্জের কানসাটে শিবগঞ্জ থানার এসআই সাদেকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে মাদকবাহী ট্রাক আটক করতে গিয়ে ট্রাক চালক সিরাজ উদ্দিনকে ট্রাক থামার সংকেত দিলেও সে সংকেত অমান্য করে ঐ দুই পুলিশ অফিসারকে  ট্রাক চাপা দিয়ে হত্যা  করে পলিয়ে যায়। ওইদিনই ম্ত্রা ৬ঘন্টার ব্যবধানে পুলিশ ঘাতক ট্রাকের চালক সিরাজকে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ি নামক স্থান থেকে ১৪৫০বোতল ফেনসিডিল সহ আটক করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,শিবগঞ্জ/ ০৯-০৩-১৬

,