নগদ টাকাসহ মটর সাইকেল ছিনতাই > শিবগঞ্জ থানায় অভিযোগ হলেও রেকর্ড হয়নি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীনগর হটাৎপাড়া গ্রামের আশুমুদ্দিন নামের এক যুবকের মটর সাইকেল, নগদ টাকাসহ মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ করে কোন প্রতিকার পায়নি বলে অভিযোগ করা হয়েছে। ছিনাতইয়ের ঘটনায় ৫দিন আগে থানায় এজাহার দেয়ার মামলা দায়ের হয়নি বলে অভিযোগ করেছেন বাদী।
অভিযোগে জানা গেছে, গত ১৩ মার্চ রাত ১১টার দিকে রানীনগর হঠাৎ পাড়া  গ্রামের মুক্তিযোদ্ধা ইদ্রীশ আলির ছেলে আশুমুদ্দিন ঠুঠাপাড়া রামনাথপুর গ্রাম থেকে বাড়ি ফিরার পথে গোপালপুর ব্রীজ এলাকায় আসলে আগে থেকে ওঁত পেতে থাকা ৬/৭ জনের  ছিনতাইকারী মটর সাইকেলের গতিরোধ করে। এসময় তাকে মারধর করে ছিনিয়ে নেয় তার টিভিএস মটর সাইকে (চাঁপাইনবাবগঞ্জ-হ- ১২৬২০৩), নগদ ৩০ হাজার টাকা ও সেল ফোন।
থানায় দাখিল করা এজাহারে অভিযোগ করা হয়, রানীনগর গ্রামের রেহেসান, সাহাপাড়া গ্রামের জিয়া, ভবানীপুর সিংনগর গ্রামের রুহুলসহ  ৬/৭জনের একটি দল এই ছিনাতাইয়ের ঘটনা ঘটনা ঘটায়।
আশুমুদ্দিন বলেন, ‘ঘটনার সময় আমার চিৎকারে পাশের আমবাগান থেকে লোকজন এসে আমাকে উদ্ধার করে। এ ঘটনায় এজাহার দায়ের করার পর ছিনতাইকারীরা নানাভাবে হুমকী প্রদান করছে’।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার এস আই সবুর আলী জানান, ঘটনাটি তদন্ত চলছে। তদন্ত শেষে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১৮-০৩-১৬

,