কানসাট পল্লী বিদ্যুৎ মোড়ে ট্রাক চাপায় পুলিশের ২ কর্মকর্তা নিহত > কাশিয়াবাড়ি থেকে ফেন্সিলিলসহ ট্রাক ও ট্রাক চালক আটক (আপডেট)

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কানসাট পুকুরিয়ার মোড়ে ট্রাক চাপায় দুই পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে এ দূর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ ।
নিহত ওই দুই পুলিশ কমকর্তা দিনাজপুর জেলার ফুলবাড়ি রাজারামপুর এলাকার আব্দুস সাত্তারের ছেলে উপ-পরিদর্শক সাদেকুল ইসলাম ও জয়পুরহাট জেলার ধীরতির সূতিঘাট এলাকার শাজাহানের ছেলে শিক্ষানবীশ সার্জেন্ট আতাউল ইসলাম।
শিবগঞ্জ থানার অফিসার অফিসার ইনচার্জ এম এম ময়নুল ইসলাম জানান, ট্রাকে মাদক পরিবহন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে প্রথমে কানসাট গোপালনগর মোড়ে ঘাতক ট্রাকটি থামানোর জন্য সংকেত  দেয় পুলিশ। সংকেত  অমান্য করে ট্রাকটি পালিয়ে যাওয়া চেষ্টা করলে নিহত ওই পুলিশের দুই কর্মকর্তা মটর সাইকেলযোগে তাদের ধাওয়া করে। এ সময় পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় ট্রাকটি তাদের চাঁপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ওই ২ পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরন করে।
 এদিকে, চাঁপাইনবাবগঞ্জের ঢোবপুকুর-ভোলাহাট সড়কের কাশিয়াবাড়ি এলাকা থেকে পুলিশ ট্রাক  ও ট্রাক চালককে আটক করেছে। আটক চালকের নাম সেরাজুল ইসলাম। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার অনুরাগ গ্রামে। সকাল সাড়ে ১০-৩০টার দিকে কাশিয়াবাড়ি স্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় ট্রাক থেকে এক হাজার ৪৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ০৩-০৩-১৬

,