নতুন মামলার আসামী হলেন নবনির্বাচিত মেয়র নজরুল ইসলাম

মেয়র হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার মাত্র ৬ দিনের মাথায় নতুন মামলায় আসামী হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ নজরুল ইসলাম। বুধবার গোমস্তাপুর উপজেলার আড্ডায় ‘গোপন বৈঠক’ করার সময় বিষ্ফোরকসহ একজন আটকের ঘটনায় দায়ের মামলায় তাকে আসামী করা হয়েছে।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোর্তুজা জানান, গোমস্তাপুরের আড্ডা এলাকার রাইস মিলের পিছনে চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ বৈঠক করছেন এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এসময় বৈঠকে থাকা অন্যান্য নেতৃবৃন্দ পালিয়ে গেলেও ধরা পড়ে নওগাঁ’র নেয়ামতপুর উপজেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক মাহেদুল ইসলাম (৩২)। অভিযানকালে ৬টি ককটেল, বেশকিছু লিফলেট (ফাঁসির দন্ড কার্যকর হওয়া জামায়াত নেতা আলী আহসান মুজাহিদের মুক্তির দাবি সম্বলিত লিফলেট) উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, এ ঘটনায় ১৩ জনকে আসামী করে গোমস্তাপুর থানায় মামলা হয়েছে। এ আসামী তালিকায় রয়েছেন জেলা জামায়াতের আমীর নজরুল ইসলাম।
এ ব্যাপারে নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। জেলা জামায়াতের প্রচার সম্পাদক ওমর ফারুকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটমককে বলেন, ‘ এ বিষয়ে আমার কিছুই জানা নেই। আপনার মুখ থেকেই প্রথম শুনছি’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০১-১৬