ভোলাহাটে বিজিবি কোম্পানী কমান্ডারকে মহাপরিচালকের প্রশাংসাপত্র প্রদান

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বিজিবি’র ৪৩ ব্যাটালিয়নের পোল্লাডাংগা কোম্পানী কমান্ডর রনজিৎ কর্মকারকে বিজিবি’র পক্ষে থেকে প্রশংসাপত্র প্রদান করা হয়েছে। এই উপলক্ষে  বৃহস্পতিবার দুপুরে পোল্লাডাঙ্গা বিওপিতে মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়েছে।
বিজিবি জেকে পোল্লাডাঙ্গা কোম্পানী কমান্ডার সুবেদার রনজিৎ কর্ম্মকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোহালবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আলাউদ্দিন আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য সেলিমরেজা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরজেত আলী ভুটু, ওয়ার্ড সভাপতি বাবুল আকতার, সাধারণ সম্পাদক আব্দুল বারী, ইউপি সদস্য আব্দুল বারী ও মোস্তাকিম আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এস.আই শরীফ, প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির, সিনিয়ার সাংবাদিক সাদিকুল ইসলাম মার্র্শাল, শাহ্ কবির, ব্যবসায়ী আজম আলী মেকার, খোকন আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  সভায়, চেয়ারম্যান, ইউপি সদস্য, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ কোম্পানী কমান্ডর রনজিৎ চন্দ্র কর্মকারকে অভিনন্দন জানান।
উল্লেখ্য- ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন নওগাঁর  সুবেদার রনজিৎ চন্দ্র কর্মকার কর্মরত থাকাকালীন ২০লাখ ২২ হাজার ৩৫ টাকার চোরাচালানী মালামাল আটক করতে সক্ষম হন। তার অক্লান্ত পরিশ্রম ও দক্ষতার জন্য প্রশংসাপত্র প্রদান করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট/ ০৭-০১-১৬

,