শিবগঞ্জে আওয়ামী লীগ নেতা আজুকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন > এলাকাবাসীর অবস্থান কর্মসুচিতে পুলিশের বাধা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম আজুকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সরকারি মডেল হাই স্কুলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে পৌর এলাকার চতুরপুর, শেখটোলা গ্রামের বহু নারী-পুরুষ থানার সামনে অবস্থান কর্মসূচি পালন করে। অবস্থান কর্মসূচি পালনকালে পুলিশ বাধা দেয় এবং ছত্রভঙ্গ করে দেয়।
গ্রেফতারের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম আজুকে গ্রেফতরের প্রতিবাদ জানিয়ে তার মুক্তি দাবি করেন।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইমানী আলীকে সোমবার দুপুর ১টার দিকে পৌর এলাকার লাকি মোড় ঠাকুর বাড়ি এলাকায় হামলা চালিয়ে আহত করে আজু পক্ষের লোকজন। পৌরসভার চাকুরী দেয়ার নামে প্রতারণার অভিযোগে ওই হামলা চালানো হয়।
এদিকে, এ ঘটনায় আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম আজুকে প্রধান আসামি করে ইমানী আলীর ছেলে ইসমাইল হোসেন বাদী হয়ে মঙ্গলবার সকালে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। পরে আজুকে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১৯-০১-১৬

,