পৌরসভার কাউন্সিলর প্রার্থীর বাড়িতে ডাকাতি > ২৬ ভরি স্বর্ণালংকার লুট

চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার উত্তর ভবানিপুর গ্রামে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ও আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক মিলনের বাড়িতে রোববার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী আব্দুল খালেক মিলন ও তার স্ত্রী নয়াগোলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাসরিন খাতুন  মারাত্মকভাবে আহত হয়েছে।
পুলিশ ও পরিবারের সদস্যরা জানিয়েছে, রোববার দিবাগত রাত আড়াইটার দিকে রাতে ১০/১২ জন মুখোশধারী দুর্বৃত্ত বাইরের দরজা ভেঙ্গে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিলনের বাড়ির ভেতরে ঢুকে পড়ে। তারা মিলনের বাড়ির নিচতলা ও দ্বোতলায় তান্ডব চালায়।
আব্দুল খালেক মিলনের ছোট ভাই আব্দুল্লাহ আল মতি শিশির চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডট কমকে বলেন, ‘ আমি ঘুমিয়ে ছিলাম। মুখোশধারী সন্ত্রাসীরা ঘরে ঢুকেই আমাকে বেধে ফেলে এবং আলমারি ভেঙ্গে স্বর্ণালংকার ও নগদ ৩৫ হাজার টাকা লুট করার পর দু’জন অস্ত্রের মুখে আমাকে জিম্মি করে রেখে উপর তলায় চলে যায়। সেখানে মিলনের ঘরের দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে তারা ধারালো অস্ত্র দিয়ে মিলনে মাথায় আঘাত করে। এ সময় ভাবি এগিয়ে আসলে তাকেও আঘাত করে। পরে তারা তার (মিলনের) ঘরের আমলারী থেকে স্বর্ণালংকার ও টাকা লুট করে নিয়ে চলে যায়’। তিনি জানান, দুর্বৃত্তরা বাড়ির দু’টি ঘর থেকে ২৬ ভরি স্বর্ণালঙ্কার ও ৫০ হাজার টাকা নিয়ে যায়।
এদিকে, দুর্বৃত্তদের হামলায় মিলনের মাথা ফেটে গেছে এবং তার স্ত্রী নাসরিন খাতুনের হাত ভেঙ্গে গেছে। মিলনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তবে পুলিশ বলছে, ডাকাতি নাকী ভোটের প্রার্থীতাকে ঘিরে বিরোধে জেরে এ হামলা তা নিশ্চিত নয়।
চাঁপাইনবাবগঞ্জের সহকারী পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেছি এবং জিজ্ঞাসাবাদ করেছি। এখনও পর্যন্ত এঘটনায় কোন মামলা দায়ের হয়নি। সেকারণে নির্দিষ্ট করে বিষয়টি বলা যাচেছনা। তবে, আব্দুল খলেক যেহেতু কাউন্সিলর প্রার্থী, সেহেতু দুস্কৃতকারীরা অথবা তার প্রতিপক্ষরা এ ঘটনা ঘটাতে পারে। পুলিশ দুটি বিষয় মাথায় রেখে তদন্ত করছে’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-১২-১৫