সরকারি কলেজে কয়েক হাজার চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান

চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা আল-বাসার ইন্টারন্যাশন্যাল ফাউন্ডেশন ও রাজশাহী মক্কা চক্ষু হাসপাতাল এর যৌথ উদ্দ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে চক্ষ ক্যাম্পের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. আলাউদ্দিন।এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়া, আল-বাসার ইন্টারন্যাশন্যাল ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর ড. আহমেদ তাহের আল মীন বারী, ফাউন্ডেশনের হিউম্যান রিসোর্স ডিরেক্টর নুরুজ্জামান খোশ নবীশ, ফাউন্ডেশনের পরিকল্পনা, উন্নয়ন ও তথ্য কর্মকর্তা ড. মুহাম্মদ শামসুল হক সিদ্দিকসহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা।
ডা. আবু সাঈদের নেতৃত্বে ১৫ সদস্যের মেডিকেল টিম এই চিকিৎসা সেবা দিচ্ছেন। দিনব্যাপী ক্যাম্পে বিনামূল্যে প্রায় ৭ হাজার চক্ষু রোগীর চিকিৎসা শেষে ছানী অপারেশনসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এসব রোগীর চিকিৎসা শেষে বিনামূল্যে ঔষধ ও চশমা প্রদান করা হয়। সেকল রোগীর ছানি অপারেশন প্রয়োজন তাদেরকে রাজশাহী মক্কা চক্ষু হাসপাতালে বিনামূল্যে রোগীর অপারেশন ও থাকা-খাওয়াসহ সকল প্রকার সেবা প্রদান করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-১২-১৫