১৩ ডিসেম্বরের পর বিদ্রোহী বুঝবে কত ধানে কত চাল > শিবগঞ্জে ময়েন খানের কর্মী সভায় মন্ডল

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল বলেছেন, যথাযথ জরিপ ও কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী দায়িত্বপ্রাপ্ত দলীয় নেতাদের সিদ্ধান্তের আলোকে চাঁপাইনবাবগঞ্জের চারটি পৌরসভার একক মেয়র প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানো হয়েছিল। সেই আলোকেই দলীয় প্রধান ময়েন খানকে শিবগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী করেছে। এখানে মনোনয়ন বানিজ্য বা স্বজনপ্রীতির কোন প্রশ্নই আসবে না। তিনি মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী ময়েন খানের কর্মীসভায় এ কথা বলেন। তিনি বলেন, বিদ্রোহী প্রার্থীকে জামায়াত বিএনপি থেকে নির্বাচন করতে উৎসাহ দেয়া হচ্ছে। কিন্তু ১৩ ডিসেম্বরের পর তারা কেউ থাকবে না। তখন বিদ্রোহী প্রার্থীরা বুঝবে কত ধানে কত চাল। বিদ্রোহী  প্রার্থীদের জন্য দলীয় শাস্তি অপেক্ষা করছে।
ময়েন খানের বাসভবনের সামনে শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল  খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ময়েন খান, জেলা আওয়ামীলীগৈর সহসভাপতি ও থানা আওযামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মির্জা শাহাদাৎ হোসেন খুররম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও বিনোদপুর  ডিগ্রী কলেজের অধ্যক্ষ রুহুল আমিন, বঙ্গবন্ধু পরিষদের  সাধারণ সম্পাাদক হাবিবুর রহমান চৌধূরী মজনু,  থানা ছাত্রলীগের সভাপতি বেনজীর আহমেদ, জেলা যুবলীগের সহ সভাপতি তোহিদুল আলম টিয়া।
সভায় পৌর আওয়ামীলীগের সাবেক ও বর্তমান ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাাদক এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওসাধারণ সম্পাদকসহ দলীয় কর্মবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-১২-১৫