রাবি ছাত্রলীগের তিনটি হলের কমিটি ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তিনটি হলের কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার বিকেলে রাজশাহী মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে এ নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। রাবি ছাত্রলীগের দপ্তর সম্পাদক আনিছ এ তথ্য নিশ্চিত করেছেন।
  
ছাত্রলীগের দপ্তরসম্পাদক সূত্র জানা যায়, রাবির শহীদ সোহ্রাওয়ার্দী হল শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি রাজিব হোসেন শিকদার ও সাধারণ সম্পাদক হয়েছেন সেজান মাহমুদ। এ হলের যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে আব্দুর রহমান বকুলকে।
  
তিনি আরোও জানান, মাদার বখ্শ হলের শাখা ছাত্রলীগের সভাপতি হয়েছেন রবিউল ইসলাম বনি ও সাধারণ সম্পাদক হয়েছেন মাসুদ রানা।

অন্যদিকে শহীদ জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের কপিল দেব সরকারকে সভাপতি করা হলেও এ হলের সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়নি। তবে সহ-সভাপতি করা হয়েছে সেলিম রেজাকে আর সাংগঠনিক সম্পাদক হয়েছেন আবিদুর রহমান আবিদ।

মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এই তিনটি হলের কমিটি গঠন ঘোষণা করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা, ভারপ্রাপ্ত সম্পাদক খালেদ হাসান বিপ্লব।

প্রসঙ্গত, রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান মাঠে বিশ্ববিদ্যালয়ের আটটি হল শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু তিনটি হলের কমিটি ঘোষণা করা হয় । আর বাকি হলগুলোর কমিটি গুলো দ্রুত ঘোষণা করা হবে বলে ছাত্রলীগ সূত্র জানিয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, রাবি/ ২৪-১১-১৫