শিবগঞ্জের ডাকাতপাড়ায় ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে হামলায় নিহত ১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ডাকাতপাড়াগ্রামে মঙ্গলবার রাতে ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র করে এবং পরবর্তীতে ছাগল হত্যার সন্দেহে হামলায় মুনসুর আলী (৫০) নামক এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে নিহতের আরও ৩ জন। তারা নিহত মুনসুরের ভাই। নিহত বৃদ্ধ শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের ডাকাতপাড়া গ্রামের মৃত ফিরোজ আলীর ছেলে মুনসুর আলী।ি
নহতের স্ত্রীর ছোট ভাই রবিউল জানায়, মঙ্গলবার সন্ধ্যায় ডাকাতপাড়া এলাকার নিহত মুনসুর আলীর একটি ভুট্টা ক্ষেতের জমিতে  একই এলাকার মৃত মোশারফের ছেলে টুটুলের একটি ছাগল প্রবেশ করে বেশকিছু ভুট্টা খেয়ে ফেলে এবং ঐস্থানে ছাগলটি মৃত অবস্থায় পড়ে থাকে। এসময় মৃত মোশারফের ছেলে টুটুল ছাগলের খোঁজ করতে গিয়ে মুনসুরের ক্ষেতে মৃত ছাগলটি দেখতে পেয়ে মুনসুরের সাথে তর্কে জড়িয়ে পড়ে। এর একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে মুনসুর ও তার ৩৩ভাই গুরুতর আহত হয়। আহতদের হাসপাতালে নেয়ারপথে রাত সাড়ে ৯টার দিকে মুনসুর আলী মারা যায়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এম,মইনুল ইসলাম একজন নিহতের কথা শিকার করে চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমকে জানান,পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে, প্রকৃত তথ্য পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শেষে বলা যাবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১৭-১১-১৫

,