বোমা মারার হুমকী > যুবদল নেতা রাজাবাবু গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়াস্থ দৈনিক চাঁপাই চিত্র কার্যালয় বোমা মারার হমুকি দেয়ার অভিযোগে শুক্রবার রাতে পুলিশ গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক রাজাবাবুকে। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর বিদিরপুর মোড়ের একটি ক্যাবল অপারেটর অফিস থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত রাজাবাবু (৩০) আলীনগর বিদিরপুর হিরালটি পুলপাড়া এলাকার বাবু পুলিশের ছেলে।
অভিযোগে বলা হয়েছে, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে যুবদল নেতা রাজাবাবুর নেতৃত্বে অজ্ঞাত ১০/১৫জন যুবক বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জেলা শহরের হুজরাপুর করনেশন রোডস্থ দৈনিক চাঁপাই চিত্র কার্যালয়ে আসে। এসময় তারা বার্তাকক্ষে প্রবেশ করে কোনো কারণ ছাড়ায় অফিসে কর্মরত সাংবাদিক ও অন্যান্য স্টাফদের গালিগালাজ করে এবং পত্রিকা অফিসে বোমা হামলা চালানোর হুমকি দিয়ে চলে যায়। সেসময় চাঁপাই চিত্র সম্পাদক কামাল উদ্দিন অফিসে ছিলেননা। পরে রাত আনুমানিক সোয়া ৮টার দিকে রাজাবাবু আবারো ০১৮২৮১৬২৩৮৭ নম্বর মোবাইল থেকে চাঁপাই চিত্রের বার্তা বিভাগের মোবাইল ফোনে কল করে সম্পাদকের সঙ্গে কথা বলতে চায়। এসময় সম্পাদক ফোন ধরলে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বোমা হামলা চালিয়ে চাঁপাই চিত্র কার্যালয় আবারো উড়িয়ে দেয়ার হুমকি দেয়।
বিষয়টি পুলিশকে জানানো হলে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম রাতেই চাঁপাই চিত্র কার্যালয় পরিদর্শন করেন। এই ঘটনায় চাঁপাই চিত্র সম্পাদক কামাল উদ্দিন বৃহস্পতিবার রাতেই চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় এজাহার দাখিল করেন। প্রেক্ষিতে শুক্রবার রাত ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর বিদিরপুর মোড়ের একটি ক্যাবল অপারেটর অফিস থেকে রাজাবাবুকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।
চাঁপাই চিত্র সম্পাদক কামাল উদ্দিন বলেন, ‘পত্রিকায় প্রকাশিত কোনো সংবাদে ক্ষুব্ধ হয়ে যুবদল নেতা রাজাবাবু এই ঘটনা ঘটিয়েছে বলে আমাদের ধারণা’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-১০-১৫