যুবদলের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি

যুবদলের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ গ্রীনভিউ স্কুলের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহনেয়াজ খান সিনা, জেল যুবদলের সভাপতি ওবায়েদ পাঠান, সাধারণ সম্পাদক তবিউল ইসলাম তারিফ, থানা যুবদলের আহবায়ক এ এইচ এম এম জামাল, যুগ্ন আহবায়ক ইসমাইল বিশ্বাস, যুবদল নেতা রাজাবাবু।
পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
 এদিকে আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা যুবদলের  ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার প্রাণকেন্দ্র সন্ন্যাসীতলার আম্রকাননে  কার্যালয়ে সামরে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষে একই স্থানে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা যুবদলের সভাপতি বেলাল উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম আনোয়ার, উপজেলা বিএনপি’র সিনিয়ার সহসভাপতি প্রাক্তন চেয়ারম্যান মাহাতাব উদ্দিন, আব্দুস সোবহান আলী মাষ্টার, কোষাধ্যক্ষ কামাল উদ্দিন, ইউনিয়ন বিএনপি’র সভাপতি ঠিকাদার আলাউদ্দিন আলী, বিএনপি’র অন্যতম সদস্য রবিউল করিম মিঠু, কৃষকদলের আহবায়ক মিজানুর রহমান মিজু, যুবদলের সাধারণ সম্পাদক মুনসুর আলী, সদর ইউনিয়ন যুবদলের সভাপতি আইনাল হক, গোহালবাড়ীর রহমতুল্লাহ্, দলদলীর শহীদুল্লাহ্ জামবাড়ীয়ার জাহির উদ্দিন জাহির, ছাত্রদলের সভাপতি সেলিমরেজা।
ছাত্রদলের সাধারণ সম্পাদক কায়সার আহমেদের পরিচালনায় অন্যান্যের মধ্যে তারেক জিয়া পরিষদের আহবায়ক বিএম রুবেল, ছাত্রনেতা তারেক রহমান হৃদয়, মহিলাদলনেত্রী শাহনাজ পারভীন সহ বিএনপি ও তার অংগসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।






চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-১০-১৫