সোনামসজিদ মহাসড়কের হরিনগরে সড়ক দূর্ঘটনায় দু’ সাংবাদিক আহত

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের হরিনগর এলাকায় বৃহস্পতিবার মোটরসাইকেল দূর্ঘটনায় দুই সাংবাদিক আহত হয়েছেন। আহতরা সাংবাদিকরা হলেন, চ্যানেল আই’র আশরাফুল ইসলাম রঞ্জু, বাংলাদেশ প্রতিদিনের রফিকুল আলম।
আহত সাংবাদিক রঞ্জু জানায়, বেলা সোয়া ১টার দিকে পেশাগত দায়িত্ব পালনের জন্য শিবগঞ্জ যাবার সময় হরিনগর মোড় এলাকায় তিনচাকার ব্যাটারী চালিত গাড়ি সাংবাদিকদের মোটরসাইকেলের সামনে আকস্মিকভাবে ধাক্কা মারে। এতেই এই দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুই সাংবাদিক পায়ে ও কোমরে প্রচন্ড আঘাত পান। দূর্ঘটনায় মোটরসাইকেলের সামনের এবং ডান সাইডের অংশ দুমড়ে-মুচড়ে ভেঙ্গে যায়। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন আতহ দুই সাংবাদিক।
স্থানীয়রা জানায়, মাত্র ৪/৫ দিন আগে অটোবাইকটি কিনে ওই চালক মহাসড়কে অটো বাইক চালাতে শুরু করে। তার অভিজ্ঞতা না থাকার কারণেই এই দূর্ঘটনা ঘটেছে।
দুর্ঘটনার সময় ব্যাটারীর গাড়িসহ চালককে আটক করে শিবগঞ্জ থানায় বারবার খবর দেয়া হলেও পুলিশ ঘটনাস্থলে পৌছায়নি। একপর্যায়ে বেলা ২ টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গার সালাম কমিশনারের লোকজন সাংবাদিকদের হুমকী দিয়ে আটককৃত চালকসহ ব্যাটারির গাড়িটি ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনার প্রায় ২ ঘন্টা পর বিকেল ৩ টার দিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।
এদিকে, দেরিতে পুলিশ পৌছানোর ঘটনায় দুঃখ প্রকাশ করে শিবগঞ্জ থানার ওসি এমএম ময়নুল ইসলাম জানান, তিনি জেলার বাইরে থাকায় ঘটনাস্থলে পুলিশ পোছাতে দেরীর এই ঘটনাটি ঘটেছে। তবে বিষয়টির প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-১০-১৫