ভোলাহাটে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয় দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয় দিবস সোমবার পালিত হয়েছে।  এই উপলক্ষে র‌্যালী ও এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য অধিদপ্তরের আয়োজনে এনজিও ফোরাম ফর পাপলিক হেলথ, জিবাস ও ব্র্যাক ওয়াশের সহায়তায় আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত মোঃ রফিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরশ রেখা, দলদলি ইউপি প্যানেল চেয়ারম্যান আব্দুল বারী। এ সময় স্বাগত বক্তব্য রাখেন, জনস্বাস্থ্য প্রকৌশলি শাহীনুল হক,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, মহিলা বিষয়ক কর্মকর্তা বরুণ কুমার পাল, এনজিও ফোরাম রাজশাহীর কর্মসূচী সহায়ক সাবিত জাহান শিশির, ব্র্যাক জেলা প্রতিনিধি শাহনূর ইসলামসহ অন্যরা।
এ সময় এনজিও ফোরাম ফর হেলথ জিবাস স্যানিটেশনের জন্য উপজেলা নির্বাহী অফিসারের হাতে ৩০ হাজার টাকার একটি চেক ও স্মারক লিপি তুলে দেন এনজিও ফোরাম কর্মসূচী সহায়ক সাবিত জাহান শিশির। এর আগে স্যানিটেশন ল্যাট্রিনের জন্য রিংপাট বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট/ ১২-১০-১৫

,