দলীয় সমর্থন চেয়ে মেয়র পদে আওয়ামীলীগে ফরম জমা দিলেন আওয়ামীলীগ নেতা লিটন ও বকুল

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে দলীয় সমর্থন পেতে বৃহস্পতিবার জেলা আওয়ামীলীগের কাছে আবেদন করেছেন সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সামিউল হক লিটন ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ বকুল।
সকালে লিটন শহরে বিশাল মটরসাইকেল শোভাযাত্রা শেষে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে নির্ধারিত ফরম পুরন করে তার আবেদন পত্র জমা দেন। ফরম বিতরণ ও গ্রহণের দায়িত্বে থাকা জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আজিমুল আহসান রিমন ও ত্রাণ সম্পাদক আবু সুফিয়ানের কাছে তিনি তার আবেদন ফরম জমা দেন। এ সময় তার সঙ্গে ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ। উৎসবমুখর পরিবেশে তিনি তার আবেদন পত্র জমা দেন।
এদিকে, বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ বকুল মেয়র পদে দলীয় সমর্থন চেয়ে তার আবেনদ জমা প্রদান করেন। এনিয়ে মেয়র পদে তিন জন আবেদন ফরম জমা প্রদান করলেন। বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক আবেদন ফরম জমা দেন।
অন্যদিকে, রাত ৯টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ২২ জন এবং ৫ টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের বিপরীতে ৩জন আবেদন ফরম জমা দিয়েছেন বলে দলীয় সূত্র জানিয়েছে। ওই সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ ও জমা নেয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-১০-১৫